ভেড়ামারা সরকারী বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

ভেড়ামারা ২৭শে অক্টোবর ২০১৮ঃ জাতীয় ঐক্যফ্রন্টের ৭দফা দাবী প্রসঙ্গে, জাসদ সভাপতি, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি হচ্ছে ঐক্যফ্রন্টের মূখ আর মুখোশ হচ্ছে ড. কামাল হোসেন। ড.কামাল হোসেন রাজনীতির ওয়াসিং মেশিং নয়, বা কষ্টি পাথর নয় যে তিনি বিএনপির সব অপরাধ, দুস্কর্ম ও কলঙ্ক ধুয়ে মুছে সোনা বানিয়ে দিবেন। ৭দফা না মানলে কঠোর আন্দোলন করা হবে ড. কামাল হোসেনের এমন মন্তব্যে মন্ত্রী আরো বলেন, আন্দোলন করার এখতিয়ার সকলের আছে, তবে ৭দফা দাবী শুধু নির্বাচনের লক্ষে করা হয়নি কার্যত: খালেদা জিয়া ও তারেক রহমানকে কারাগার থেকে মুক্ত করে বাংলাদেশের রাজনীতিতে পূুনর্বাসনের জন্য এই ৭দফা। ইনু আরো বলেন, ৭দফা দাবীর সার কথা হচ্ছে, খালেদা, তারেক এবং সকল অপরাধীদের বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনা এবং জামাত-বিএনপি চক্রকে রাজনীতির মাঠে পূনর্বাসন করা।

 ড. কামাল হোসেন সর্ম্পকে তথ্যমন্ত্রী বলেন, তিনি নির্বাচনও করবেন না, রাষ্টীও পদেও যাবেন না, উনি আসলে চিহিৃত, স্বীকৃত দুর্নীতিবাজ, শয়তানদের দিয়ে ফেরেস্তার সরকার তৈরী করতে চাচ্ছেন যেটা অসম্ভব একটা কথাবার্তা। শেখ হাসিনার বিরোধিতা করতে যেয়ে ড.কামাল হোসেনেরা চিহিৃত রাজাকার পাকিস্থানপন্থা এবং দুস্কৃতকারী জঙ্গী সন্ত্রাসীদের পক্ষ নিলো, এটা সবচেয়ে দুঃখজনক ব্যাপার।

শনিবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা সরকারী বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় কেন্দ্রীয় নারীজোটের আহবায়ক আফরোজা হক রীনা, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ প্রশাসনের কর্মকর্তারা শিক্ষক-শিক্ষার্থী ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Comment